আপু কেউ এটা চাইলে আমি না দিয়ে থাকতে পারিনা…এখন আমি কি করব ?

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Loading...

আমরা সব সময় বলে থাকি যে, জীবন থাকলে সমস্যা থাকবে, আর সমস্যা থাকলে উত্তরনের উপায় ও থাকবে,কিছু কিছু সমস্যা প্রকট অবার কিছু সমস্যা সামান্য। তবে সব সমস্যাই সমস্যা, আর এই সব সমস্যা মোকাবেলা করে জীবন কে এগিয়ে নিতে হবে আমি সোমা কামাল সবাইকে এটাই বলে থাকি সব প্রশ্নের উত্তরে। প্রতিদিন আমরা অগণিত মেইল ও মেসেজ পেয়ে থাকি পাঠকের নির্বাচিত কিছু প্রশ্নের উত্তর আমরা দেবার চেষ্টা করি। ঠিক তেমনি আজকেও আমাদের একজন অসহায় বোনের চিঠি ছোট করে প্রকাশ করে সেটার উত্তর দিচ্ছি..… আপনিও চাইলে আপনার যেকোন সমস্যার কথা আমাদেরকে মেইল করতে পারেন কিংবা ফেসবুক পেজের মাধ্যমে জানাতে পারেন

দ্রুত বীর্যপাতের স্প্রে || ১ ঘন্টা সহবাস করুন.ঔষধ এর নাম, কোথায় পাবেন এবং দামসহ জেনে নিন।

কল করার আগে ভালো করে পোস্ট পড়বেন । না পড়ে কেউ কল দিবেন না ।

অর্ডার করুন: 01534638796  . অর্ডার করুন: 01534638796 

দ্রুত বীর্যপাত আমাদের দেশের ১টি কমন সমস্যা। আমাদের দেশে শতকরা ৮০% লোক এই সমস্যায় ভুগতেছেন। তার প্রধান কারন পর্ণ আসক্তি, অতিরিক্ত হস্তমৈথুন ও মানসিক দুশ্চিন্তা। বিজ্ঞানীরা গবেষনা করে এর নানান যুগোপোযোগী সমাধান বের করেছেন। তেমনি ১টি সমাধান হল সেক্স ডিলে স্প্রে ব্যাবহার করা। যা মিলনের ১৫-২০ মিনিট আগে পেনিসের মাথায় ২ বার স্প্রে করে ৪০-৬০ মিনিট পর্যন্ত সহবাস করতে পারবেন। বাজারে অনেক ধরনের স্প্রে পাওয়া যায়। এদের মধ্যে জার্মানীর স্প্রে গুলো বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে। এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। এটি কোন ঔষধ নয় শুধুমাত্র বাহ্যিক ব্যাবহারের জন্য।

Delay Spray Price in Bangladesh:

► প্রকমিল মূল্য: ৫০০০ টাকা ◄
► মাক্সনান মূল্য: ৪০০ টাকা ◄
► স্ট্রংলায়ন মূল্য: ৪০০০ টাকা ◄
► ভিগা মূল্য: ৩৫০০ টাকা ◄

Procomil: 5000/-

Maxnan: 4000/-

Strong lion 4000/

Viga 3500/-

Delay Spray Price in Bangladesh

সারাদেশে কুরিয়ার ডেলিভারি দেয়া হয়।

আপনার অর্ডার confirm করতে ১০০ টাকা দিয়ে বুকিং করুন । প্রোডাক্ট হাতে পাবার পর বাকি টাকা ।

স্প্রে এর কার্যকারিতা:

১. পেনিসের সেনসিটিভিটি কমানো

২. আপনাকে Long Time Lasting এ সহায়তা করবে

৩. সহবাসের সময় আপনার Confidence বাড়িয়ে তুলবে

৪. সহবাসকে করবে আনন্দময়

৫. ১টি স্প্রে ২০০ বার এর উপর ব্যাবহার করা যায়। (৪-৬ মাস)

৬. সহবাসে সর্বোচ্চ ৫ ঘন্টা Lasting করতে পারে

বিদ্র: ঔষধ গুলো কোন অবৈধ বা অনৈতিক কাজে ব্যাবহার করা থেকে বিরত থাকুন।

অর্ডার করুন: 01534638796 

অর্ডার করুন: 01534638796 

 

Magic Condom Bangladesh || ম্যাজিক কনডম

যারা স্প্রে ব্যাবহার করতে চান না তাদের জন্য রয়েছে ম্যাজিক কনডম। ইউরােপ ও আমেরিকার নারী–পুরুষরে পছন্দের তালিকায় ম্যাজিক কনডম র্বতমান শীর্ষে রয়েছে।এই ম্যাজিক কনডম রয়েছে অনেক গুন। নিম্নে ম্যাজিক কনডম এর বিস্তারিত উপকারিতা সর্ম্পকে আলোচনা করা হল:

Untitled16

ম্যাজিক কনডম এর উপকারিতা—

১/ এই কনডম অনেক বার ব্যাবহার করা যায়, মিনিমাম ১০০০ বার।

২/ এই কনডম আপনার বীর্য দেরিতে পরতে সাহায্য করবে। মিলনের সময় বাড়বে ২০–৩০ মিনিট।

৩/ এই কনডম ৩মিলিমিটার পরিমান মোটা ফলে আপনার সময় অনেক বাড়াবে ।

৪/ এই কনডম আকার ভেদে ৫ ইঞ্চি থেকে ৭ ইঞ্চি হয়।

Magic

৫/ এই কনডম এ উপরের সাইডে অনেক গুলা অতি নরম ডট সিলিকন আছে যা আপনার সঙ্গিনিকে ৫মিনিটের ভিতর অতিমাত্রায় উত্তেজিত করতে সাহায্য করবে। খুব তাড়াতাড়ি মেয়েদের অর্গাজম হবে।

৬/ এই কনডম আপনার সুখানুভুতি বহু গুন বাড়িয়ে দিবে।

৭/ এই কনডম এ সাধারন কনডম এর মত এতে তেল লাগাতে হয় না।

৮/ এই কনডম যে কোনও সাইজের লিঙ্গে সহজে ব্যাবহার করা যায়।

৯/ এই কন্ডম ইলাস্টিক তাই ফেটে যাওয়া বা ছিড়ে যাওয়ার সম্ভাবনা নেই।
যাদের গোপনাঙ্গ ছোট। বাজারের অনেক ঔষধ খেয়েও কোন ভাল ফলাফল পান নি তাদের জন্য ম্যাজিককন্ডম হল তাৎক্ষণিক সমাধান।ম্যাজিক কন্ডম এখন বাংলাদেশেও পাওয়া যাচ্ছে।

OMS Group বাংলাদেশে ম্যাজিক কন্ডম এর একমাত্র Importer / আমদানিকারক।
এর মূল্য: ৩৫০০/= থেকে ৬৫০০/

যাদের গোপনাঙ্গ ছোট, বাজারের অনেক ঔষধ খেয়েও কোন ভাল ফলাফল পাননি তাদের জন্য ম্যাজিক কনডম হল তাৎক্ষণকি সমাধান।ম্যাজিক কনডম এখন বাংলাদশে পাওয়া যাচ্ছে।

OMS Group বাংলাদেশে ম্যাজিক কনডম এর একমাত্র আমদানিকারক। এর মূল্য: ৩৫০০/= থেকে ৫০০০/= পর্যন্ত।

অর্ডার করুন: 01534638796 

অর্ডার করুন: 01534638796 

অর্ডার করুন: 01534638796 

 

নিস্তেজ বা ছোট গোপনাঙ্গ:

অনেকেই আছে অতিরিক্তি হস্তমথৈুন বা বয়সের কারণে পুরুষাঙ্গ নিস্তেজ করে ফেলেছেন, দেখতেও আগের চেয়ে আকারে ছোট মনে হয়, সহবাস করার সময় হঠাৎ করে লিঙ্গ নিস্তেজ হয়ে যায়, একবার মিলিনের পর দ্বিতীয়বার সহজে গোপনাঙ্গ শক্ত হতে চায় না, বিভিন্নি ঔষধ খেয়েও কোন উপকার পাননি। OSM Group আপনাদের জন্য বিদেশী কিছু নামকরা সেক্স মেডিসিনি বাংলাদশেে এনেছে।

ভাইম্যাক্স, : ৮,৫০০ টাকা ভিগরেক্স প্লাস: ১২,০০০ টাকা গুডম্যান : ৮,০০০ টাকা ম্যক্সম্যান-২ : ৭,০০০ টাকা শক্তি প্রাস : ৬,৫০০ টাকা মেগা ম্যান : ৪,০০০ টাকা যার মূল্য ৪০০০ – ১২০০০ টাকা র্পযন্ত।

 

 

এগুলো কোন ঔষধ নয়। ফুড সাপ্লিমেন্ট। তাই এর কোন র্পাশ্বপ্রতিক্রিয়া নেই। ৩-৪ মাস ফুড সাপ্লমিন্টে গ্রহন করে আপনি স্থায়ীভাবে সুস্থ হতে পারবেন। আপনার সমস্যার কথা আমাদের খুলে বলুন এবং বিদেশেী ঔষধ সেবনের দ্বারা সঠিক চিকিৎসা নিন।

মেহজাবিন (ছদ্মনাম )

আশা করি আপনারা সবাই ভালো আছেন,আমি অনেক আগে একবার লেখা দিয়েছিলাম কিন্তু আপনারা সেটার কোন উত্তর দেননি শুধুমাত্র বলেছিলেন অসম্পূর্ণ লেখা. তাই আজকে আমার সবকিছু ঠিকমতো দিয়ে আবারো আপনাদের কাছে লিখছি. আমি কিভাবে যে আমার সমস্যার কথা বলবো আর আপু আপনারা কিভাবে নিবেন সেটা আমি ভেবে দিশেহারা. আমি কিছুতেই বুঝে ওঠতে পারছিনা এই সমস্যা গুলো কোন দিকে মোড় নিবে আমার পরবর্তী জীবনে.আর এইজন্যই আমি আপনাদের থেকে সুচিন্তিত পরামর্শ আশা করছি.

আমি এখন অনার্স থার্ড ইয়ারে পড়ছি একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে,আমি সেই ছোটবেলা থেকে অনেক নরম স্বভাবের,আমি কখনো কারও সাথে নিজে থেকে ঝগড়া পর্যন্ত করিনি যেটা অনেক মেয়েই করে থাকে,আমি ক্লাস এইটে থাকতে সর্বপ্রথম একটি ছেলের সাথে রিলেশন করি কিন্তু কিছুদিন পরেই ব্রেকআপ হয়ে যাই. এরপর আরো কয়েকটি ছেলের সাথে আমার সম্পর্ক হয়েছে কিন্তু বেশীদিন স্থায়ী হয়নি,সবাই নিজে থেকে আমার কাছে আসে আবার আমাকেই ধোকা দিয়ে চলে যাই,আমার থেকে অনেকেই টাকা পয়সা ধার নেই আবার ফেরত চাইলেই সম্পর্ক থাকেনা. প্রেমের ক্ষেত্রে আপু কেউ এটা চাইলে আমি না দিয়ে থাকতে পারিনা. আমাকে অনেকেই অফার করেছে এই পর্যন্ত আর আমি ভেবেছি যদি সম্পর্ক না করি তাহলে এরা কস্ট পাবে,কিন্তু আপু আপনি বিশ্বাস করুন আমি যাকে মন দিয়ে ভালবেসেছি তাকেই পাবার আশা করেছি,কিন্তু সে যখন আমাকে ছেড়ে চলে গেছে তখন অনেক কেদেছি,

এই কস্ট আমার বেশী দিন স্থায়ী হয়নি,আমার জীবন থেকে কেউ আমাকে দুখঃ দিয়ে চলে যাবার সাথে সাথেই কিভাবে যেন অন্য কেউ হাজির হয়ে যাই.আপু এই পর্যন্ত কয়েকটা রিলেশন করেছি সব ছেলেই আমাকে বলেছে আমি নাকি অত্যন্ত ভালো মেয়ে এবং আবেগী স্বভাবের. কিন্তু কেউ তো আমার সাথে দীর্ঘ মেয়াদী সম্পর্ক রাখতে পারলো না,এখানে আমার ভুল কোথায় বলবেন কি?আমি দেখতে নাকি অনেক স্মার্ট,আমার আর্থিক কোন সমস্যা নেই,তাহলে আমি কেন সম্পর্ক টিকিয়ে রাখতে পারিনা,

অনেক মেয়েই তো অনেক ছেলের সাথেই দৈহিক সম্পর্ক পর্যন্ত করেছে কিন্তু আমি সম্পর্ক করেছি ঠিকই তবে এই পথে পা দেইনি. আমি ভাবছি আমার দোষ না থাকা স্বত্বেও কোন ছেলের সাথে যেহেতু সম্পর্ক রাখতে পারেনি সেহেতু বিয়ের পর যদি স্বামীর সাথেও দীর্ঘ মেয়াদী সম্পর্ক না হয় তখন আমার পরিস্থিতি কি হবে এই কথা ভেবে আমার ঘুম পর্যন্ত আসেনা……আপু প্লিজ আমাকে সাহায্য করুন আমি এখন কি করবো

পরামর্শঃ অতিদ্রুত আপনার পরামর্শ আপনার কাছে পোঁছে দেওয়া হবে.

বি:দ্রঃ আপনাদের পাঠানো অনেক সমস্যা আমাদের ইনবক্সে পড়ে আছে,আমরা চেষ্টা করি সবসময় কিছু পরামর্শ দেবার জন্য কিন্তু অনেকেই অসম্পূর্ণ লেখা পাঠান কিংবা লেখা পাঠানোর সাথে সাথেই ব্যাকুল হয়ে যান যেটা মোটেই ঠিক না। লেখা পাঠালে অবশ্যই সঠিক তথ্য সহকারে পাঠাতে হবে এবং ধৈর্য ধরে কিছু সময়ে অপেক্ষা করতে হবে।

 

 

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Loading...
Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*