নারীকে যৌন উত্তেজিত করার ৭টি গোপন সুত্র

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Loading...

মেয়েদের শরীরে এমন কিছু জায়গা আছে যেগুলো স্পর্শ করলে মেয়েরা অনেক বেশি টার্ন অন হয়ে পরে। কিন্তু বেশির ভাগ ক্ষেত্রেই ছেলেরা সেসব জায়গার প্রতি খেয়াল দেয় না। ফোরপ্লে সীমাবদ্ধ থাকে ব্রেস্ট, নিপল, আর কিসের মধ্যেই। এর পর ওরাল সেক্স, আর ইন্টারকোর্স। ব্যাপারটা যেন একঘেয়েই। কিন্তু কিছু জায়গায় স্পর্শ করে, ভালবেসে, পাগল করে দেওয়া যায় নারীদেরকে।

১. ঘাড়ের পিছন দিকঃ
মেয়েদের শরীরে এটাই সবচেয়ে সেক্সুয়ালি টার্নিং অন জায়গা। ছেলেরা এজায়গার উপর খুব অল্পই সময় দেয়। কিন্তু শুধু এখানে স্পর্শ করেও একজন মেয়েকে যৌন উত্তেজিত পৌছানো সম্ভব। একজন মেয়ে যখন সামান্য টার্ন অন থাকে তখন তার পেছন দিকে চুল সরিয়ে হাত বুলিয়ে দেখুন। আস্তে আস্তে কিস করুন। দেখবেন সে পাগল হয়ে যাবে। সামান্য লিক করুন, সুড়সুড়ি দিন। এরপর তার ব্রেস্টের দিকে যান। দেখবেন সে কতটা হর্নি হয়ে যায়।

নারীদের বশ করার গোপন কৌশল! বিস্তারিত জানতে

২. কানঃ
কানে হালকা স্পর্শ, চুমু অনেক বেশি সেক্সুয়ালি এরোসড করে দেয় মেয়েদের। কানের উপর আস্তে আস্তে নিঃশ্বাস ফেললে পাগল হয়ে যায় সে। হালকা কামড় দিতে পারেন কানের যে কোন জায়গায়। লিক করতে পারেন কানের চার পাশে যে কোন জায়গায়। কিন্তু কানের ছিদ্রে নয়, এটি মেয়েদের জন্যে একটা টার্ন অফ।

৩. থাইঃ
আসল জায়গা স্পর্শ না করেও তার আশে পাশের থাই এর নরম জায়গাগুলো স্পর্শ করেই তাকে হর্নি করে দিতে পারেন। হাত এবং মুখ কাজে লাগান, কিস করুন। কিন্তু আসল জায়গায় যাওয়ার আগে সরে আসুন, দেখবেন সে কি করে।

৪. হাতের তালু ও পায়ের পাতাঃ
হাত দিয়ে প্রতি মুহূর্ত স্পর্শ করছেন, কিন্তু তার হাতেই যে লুকিয়ে আছে অসংখ্য সেক্সুয়াল ফিলিংস। হাতের উপর আংগুল চালান, সুড়সুড়ি দিন। এটি যেন তাকে পরবর্তী সেক্সুয়াল এক্টিভিটিরই মেসেজ দেওয়া। দেখবেন সেও সাড়া দেবে। হাতের আঙ্গুল মুখে নিয়ে চুষতে পারেন। এটিও টার্ন অন করে তাকে।

৫. পাঃ
পায়ে হাত বুলিয়ে সুড়সুড়ি দিলে অনেকেই বেশ মজা পায়। পায়ের আঙ্গুল মুখে নিয়ে চুষলেও টার্ন অন হয় অনেকেই। তবে কিছু মেয়ের এটি পছন্দ নয়। জিজ্ঞেস করে নিন আপনার সঙ্গিনীকেই।

৬. পিঠঃ
পিঠ, বিশেষ করে পিঠের নিচে, কোমড়ের দিকের অংশটাতে স্পর্শ ও আদর চায় মেয়েরা। মেরুদন্ড বরাবর চুমু দিতে দিতে নিচে নেমে যান, কিস করুন সে বিশেষ জায়গাটিতে। তার সেক্স করার মুড আরো বাড়বেই।

৭. কলার বোনঃ
ব্রেস্টের দিকে যাওয়ার আগে, তার গলার নিচে, কলার বোনের দিকে নজর দিন একটু। জিহবা দিয়ে সার্কেল করে লিক করুন। হালকা কামড় দিন। এতে সে বুঝবে আপনি কতটা চান আপনার সঙ্গিনীকে।

জনপ্রিয় পোস্ট  গুলো পড়ুন

আপনি কি মিলন জনিত দুর্বলতায় ভুগছেন ?? ৪০-৬০ মিনিট মিলনের দ্রুত বীর্যপাতের স্প্রে ||

দ্রুত বীর্যপাতের স্প্রে || ১ ঘন্টা সহবাস করুন.ঔষধ এর নাম, কোথায় পাবেন এবং দামসহ জেনে নিন।

Magic Condom price in bangladesh – ম্যাজিক কনডম

স্ত্রীর যোনিতে কখন যৌনাঙ্গ প্রবেশ করালে স্ত্রী আনন্দ পাবে ? না জানলে জেনে নিন !

সঙ্গম বেশি ক্ষণ স্থায়ী হচ্ছে না? রইল ৮ টিপস ! এখন থেকেই হতে পারবেন সিংহ পুরুষ !

স্ত্রী সহবাসের পর গোসল করতে দেরী করা যাবে কি না? ইসলাম কি বলে ??? জেনে নিন !

শ্রাবন্তীর ফাঁস হওয়া ভিডিও নিয়ে তোলপাড়! দেখে নিন ভিডিওটি !

মেয়েদের মাত্র একটি জায়গায় স্পর্শ করে তাকে পাগল করে দেওয়া যায়! ! ভিডিও দেখুন !

দেখুন একজন নারী পাগল হয়ে উঠলে কী করতে পারে ! (ভিডিওসহ) দেখুন !

অন্তঃসত্বা অবস্থায় শাররীক মিলন পেটের বাচ্চার জন্য সমস্যার সৃষ্টি করতে পারে?

যেসব মুহূর্তে মেয়েদের মিলনের ইচ্ছা বেশি থাকে!

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Loading...
Loading...

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*